জগন্নাথপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিষ্ণু চন্দ্র রায় বিশ্বের সমর্থনে সভা

জগন্নাথপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিষ্ণু চন্দ্র রায় বিশ্বের সমর্থনে সভা

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর পৌর সভা নির্বাচনে স্বতন্ত্র  মেয়র পদ প্রার্থী বিষ্ণু চন্দ্র রায় বিশ্বর জগ প্রতীক এর সমর্থনে জনসভা অনুষ্ঠিত হয়েছে।


আসন্ন সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী বিষ্ণু চন্দ্র রায় বিশ্বর জগ প্রতীক এর সমর্থনে জগন্নাথপুর পৌর সভার ৫ ও ৬ নং ওয়ার্ডবাসীর আয়োজনে ১ লা জানুয়ারী রোজ শুক্রবার বিকালে স্থানীয় স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিশিষ্ট মুরুব্বী মোঃ ইছকন্দর আলীর সভাপতিত্বে ও মোঃ আব্দুল কাইয়ুম এর পরিচালনায় নির্বাচনী জন সভা অনুষ্ঠিত হয়েছে।


উক্ত সভায় বক্তব্য রাখেন, উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর অভিভাবক কমিটির সভাপতি মোঃ হাবিল মিয়া, বিশিষ্ট মুরব্বি জনাব আরব আলী, শফিকুল ইসলাম খেজর, গনেশ রায়, দূর্গ রায়, খোকন সূত্রধর ও ছায়াদ মিয়া প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর গ্রামের বাসিন্দা আনকার মিয়া, আবরু মিয়া, জমির উদ্দিন, বেলাল আহমেদ, সৈয়দ মিয়া, ওয়াকিত মিয়া, মতিন মিয়া, গেদাব আলী, আবুল বশর, মাছুম মিয়া, মখলিছ, রুনেল, নিজাম মিয়া, আব্দুর রব, ওয়াকিব আলী, নছির, ছায়াদ, সুশীল দেব সহ জগন্নাথপুর পৌর এলাকার সহস্রাধিক জনসাধারণ। 

সভায় মেয়র প্রার্থী বিষ্ণু চন্দ্র রায় বিশ্ব বলেন, তারা হুরু করে নির্বাচনে অংশ নেওয়ায় আমার ভুল হয়ে গেছে এজন্য আমি জগন্নাথপুর পৌরবাসীর কাছে ক্ষমাপ্রার্থী। তিনি আরো বলেন মেয়র হওয়া আমার মূখ্য উদ্দেশ্য নয়, জগন্নাথপুর এলাকার সম্মান রক্ষার্থে নির্বাচনে অংশ নিয়েছি, আপনারা আমার ভাই আমার বন্ধু, আমি সবার ভালবাসা ও দোয়া চাই। আগামী ১৬ ই জানুয়ারী জগ প্রতীকে ভোট দিয়ে জগন্নাথপুর পৌরবাসীর সেবা করার সুযোগ দিন। তিনি আরো বলেন,  আমি নির্বাচিত হলে একমাসের মধ্যে গোটা পৌরসভাকে পরিচ্চন্ন পরিছন্ন শহর হিসাবে গড়ে তুলবো  । গোটা পৌরসভাকে শতভাগ নাগরিক সেবার আওতায় নিয়ে আসবো। বর্ষাকালে খেলার জন্যে মাট ভরাট করে খেলার যোগ্য করে দেবো।

আপনি আরও পড়তে পারেন